আসিফ আকবরের বিরুদ্ধে মামলার হুমকি নেন্সির

ছবি সংগীত
ময়মনসিংহে সংগীত শিল্পী ন্যান্সির দায়ের করা মানহানির মামলায় আরেক সংগীত শিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে সমন জারি করেছেন আদালত। ১৪ ফেব্রুয়ারি আসিফকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন ময়মনসিংহের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক।

রবিবার (৩ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) ওয়াজেদ আলী। এর আগে গত বছরের ১০ জুলাই থানায় অভিযোগ দায়ের করেন সংগীত শিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় ন্যান্সির দায়ের করা অভিযোগে উল্লেখ করা হয়, ন্যান্সির কণ্ঠ সফলতায় হিংসাত্মক মনোভাব পোষণ করে এবং ন্যান্সির গাওয়া কিছু গানের অনুমতি বিহীন বিভিন্ন প্রতিষ্ঠানের কাছে স্বত্ব বিক্রির বিষয়ে আপত্তি জানালে ন্যান্সির প্রতি জেদ পোষণ করে বিবাদী আসিফ আকবর বিভিন্ন সময় বিভিন্ন ইউটিউব, রেডিও ও টিভি চ্যানেলে ন্যান্সির বিরুদ্ধে মানহানিকর, মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য প্রকাশ করে আসছেন।

আসিফ আকবর ন্যান্সির গাওয়া ১২টি গান অনুমতি না নিয়ে স্বত্ব বিক্রি করে দেন। ন্যান্সি তার ১২টি গানের স্বত্ব দাবি করলে বিবাদীর রোষানলে পড়েন। এমতাবস্থায় বিবাদী আসিফ আকবর বিভিন্ন তারিখ ও সময়ে তার বিরুদ্ধে বিভিন্ন ইউটিউব ও টিভি চ্যানেলে বিভ্রান্তিকর তথ্যসহ কুরুচিপুর্ণ মন্তব্য করা শুরু করেন। ন্যান্সিকে মিথ্যুক, মানসিক ভারসাম্যহীন বলে অপমান ও মিথ্যাচার করেন।

ন্যান্সির আবেদনের পরিপ্রেক্ষিতে আদালতের নির্দেশে তদন্ত করে অভিযোগের সত্যতা পাওয়ায় আদালতে প্রসিকিউশন দেওয়া হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (অপারেশন) ওয়াজেদ আলী।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী নাজমুন মুনিরা ন্যান্সি বলেন, আসিফ ভাইয়ের বিরুদ্ধে আমি নিরুপায় হয়ে অভিযোগ করেছি। অভিযোগ করার কোনো ইচ্ছাই আমার ছিলোনা। কিন্তু পিছাতে পিছাতে যখন দেয়ালে পিঠ ঠেকে যায়, তখন কিছু করার থাকেনা। একজন সিনিয়র শিল্পী যখন জুনিয়র শিল্পীকে ক্রমাগত আক্রমণ করছে তা মেনে নেওয়া যায় না। মামলা করা ছাড়া আর কোনো উপায় ছিল না আমার।

এ বিষয়ে সংগীত শিল্পী আসিফ আকবর জানান, ন্যান্সির সঙ্গে তার সম্পর্ক ভালো। হয়তো একটু বেশি রাগ করে ফেলেছে। তবে ন্যান্সির মামলা করার মতো কোনো ঘটনা ঘটেনি। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) আদালতের সমন হাতে পেয়েছি। আগামী ১৪ ফেব্রুয়ারি ময়মনসিংহের আদালতে হাজিরের তারিখ ধার্য করা হয়েছে। ময়মনসিংহে যাওয়ার দিন ন্যান্সির বাসায় দুপুরের খাবার খাওয়ার পরিকল্পনা করছেন বলেও জানান তিনি
সূত্র সময়ের কণ্ঠস্বর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *